দেবীদ্বারে দোকানের তালা ভেঙ্গে চুরির অভিযোগ

রুবেল মজুমদার।।
কুমিল্লা জেলার দেবীদ্বার থানায় দোকানের তালা ভেঙ্গে চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী দোকানের মালিক বাদী হয়ে দেবীদ্বার থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জেলার দেবীদ্বার থানার ব্রাক্ষণপাড়া গ্রামের মোঃ আলী আকবরের ছেলে মোঃ রাসেল আহম্মদ বটতলী বাজারে হাবিব টেলিকম নামীয় ব্যবসা প্রতিষ্ঠানে সুনামের সহিত দীর্ঘদিন ব্যবসা করে আসছেন।

গত ২৯আগস্ট রবিবার প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে কাজ থাকায় চান্দিনা চলে যান। একইদিন দুপুরে পূনরায় দোকানে আসি দেখেন যে তার ব্যবহৃত তালার পরিবর্তে দোকানে অন্য একটি তালা লাগানো। পরে আশেপাশের অন্যন্য দোকানীদের সাথে নিয়ে দোকানের মালিক রাসেল আহম্মদ তালা ভেঙ্গে দোকানে প্রবেশ করে দেখেন তার দোকানের ক্যাশে রাখা ৯৭ হাজার টাকা, দোকানের ৪টি মোবাইল সেট, মোবাইল রিচার্জ কার্ড সহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরেরা।

এ বিষয়ে হাবিব টেলিকমের সত্ত্বাধিকারী মোঃ রাসেল আহম্মদ জানান, আমি অবাক হলাম দিনেদুপুরে বাজারে এত মানুষ সামনে কিভাবে আমার দোকানে চুরি হয়। আমি প্রশাসনের সহযোগিতা চায়, আমার পরিবারের একমাত্র এ দোকান। মানুষের বিকাশের আনামতে টাকা কিভাবে দিবো জানি বুঝতে পারছি না।

এ বিষয় দেবিদ্বার থানার এসআই মাহবুব বলেন, আমাদের কাছে এ বিষয়ে অভিযোগ আসছে। আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো। এছাড়া তথ্য প্রযুক্তির সহযোগিতায় আমরা চোরদের চিহিৃত করার চেষ্টা করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page